শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পুলিশ কর্মকর্তা উত্তমের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিলেটের সব পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা কলকাতায় উদ্ধার মাংসের টুকরোগুলো এমপি আনারেরই হবে : ডিবিপ্রধান লন্ডনে পুলিশের সঙ্গে ফিলিস্তিনপন্থীদের সংঘর্ষ, গ্রেপ্তার ৪০ কারাগারে অসুস্থ বিএনপি নেতা ইশরাক যারা আত্মসমর্পণ করেননি, তাদের কী হবে শুধু আল্লাহই জানেন: স্বরাষ্ট্রমন্ত্রী গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান মিসরের প্রেসিডেন্টের সরকারের মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশকে পরনির্ভরশীল ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা : মির্জা ফখরুল ক্ষতিগ্রস্ত এলাকা দ্রুত পুনর্গঠনে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দিল্লিতে তাপমাত্রা ৫৩ ছুঁইছুঁই, একজনের মৃত্যু
স্বামীকে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত

স্বামীকে নিয়ে অঞ্জলি দিলেন নুসরাত

বিনোদন ডেস্ক:

কলকাতায় শারদীয় দুর্গোৎসবের অভিজ্ঞতা এবার প্রথম নয় নুসরাত জাহানের। তবে এবারের দুর্গোৎসব তাঁর জন্য ব্যতিক্রম; বিয়ে এবং তৃণমূলের সাংসদ হওয়ার পর এবারই প্রথমবার উৎসবে মেতেছেন নুসরাত। স্বামী নিখিল জৈনের জন্য দুর্গাপূজার অভিজ্ঞতা এবারই প্রথম।

গতকাল ইন্ডিয়া টাইমসের সূত্রে জানায়, গতকাল সব নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন নুসরাত। সারা দিন স্বামীকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন কলকাতার বিভিন্ন পূজামণ্ডপে। যেখানে গেছেন ঢাক বাজিয়ে মাতিয়ে দিয়েছেন সবাইকে। ইনস্টাগ্রামে সেসব মুহূর্তের ছবি এবং ভিডিও দিচ্ছেন সারা দিন ধরেই।

নুসরাত বলেছিলেন স্বামী নিখিলকে তিনি বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ানুসরাত বলেছিলেন স্বামী নিখিলকে তিনি বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াগত বছর দুর্গাপূজার আগে ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাঁদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তাঁরা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।

জানা গেছে, আগেই নুসরাত বলেছিলেন স্বামী নিখিলকে তিনি এসব বাঙালি সংস্কৃতির সঙ্গে আস্তে আস্তে পরিচয় করাবেন। গতকাল রোববার সারা দিন হয়তো সে চেষ্টাই তিনি করেছেন। কলকাতা শহরের আলীপুরে সুরুচি সংঘের মণ্ডপে মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়েই অঞ্জলি দিলেন নুসরাত ও নিখিল। এ সময় তাঁর সঙ্গে দেখা হয় চিত্রনায়ক প্রসেনজিৎ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, সুরকার জিত গঙ্গোপাধ্যায়, বাংলাদেশের মডেল অভিনেত্রী মিথিলাসহ অনেকের।
এই মণ্ডপে তোলা বেশ কিছু ছবির সঙ্গে একটি ভিডিওচিত্রও শেয়ার করেছেন নুসরাত। সেখানে দেখা যাচ্ছে, লাল শাড়ি, টিপ আর মাথায় খোঁপা করে জুঁইয়ের মালায় উজ্জ্বল নুসরাত। লাল পাঞ্জাবি-পায়জামায় তাঁকে সঙ্গ দিচ্ছেন স্বামী নিখিল। ঢাক বাজাচ্ছেন নুসরাত। আর সঙ্গে ঢাকের তালে নাচ।

আরেকটি মণ্ডপে চিত্রনায়ক প্রসেনজিতের সঙ্গে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াআরেকটি মণ্ডপে চিত্রনায়ক প্রসেনজিতের সঙ্গে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়াভিড়ের দিনে ঘটা করে আলীপুরে সুরুচি সংঘের মণ্ডপে যাওয়ার বিশেষ কারণ আছে। বর্তমানে সেখানেই নুসরাতের শ্বশুরবাড়ি। ইনস্টাগ্রামে এ তথ্য দিয়ে তিনি জানিয়েছেন, সুরুচি এখন তাঁর পাড়ার পূজা। সারা দিন সেখানেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সোমবার নবমীর দিন বন্ধুদের বাড়ি নিমন্ত্রণ রয়েছে।

একই মণ্ডপে দেখা হয়ে যায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের মডেল অভিনেত্রী মিথিলার সঙ্গে। ছবি: ফেসবুক থেকে নেওয়াএকই মণ্ডপে দেখা হয়ে যায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের মডেল অভিনেত্রী মিথিলার সঙ্গে। ছবি: ফেসবুক থেকে নেওয়াগত ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয়েছে তাঁদের। পরে কলকাতায় তাঁদের বিয়ে নিবন্ধন করা হয়। ১৫ জুন পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নির্বাচিত সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877